AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হেক্সাস’র ৩য় বর্ষপূর্তি উদযাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২ - ২০২১ | ১০: ০৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ইংরেজী ভাষা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান হেক্সাস’র ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সফলতার তিন বছর পূর্তি উপলক্ষ্যে শনিবার (২ অক্টোবর) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের জগন্নাথপুর রোডস্থ আল মদিনা কমপ্লেক্সে প্রতিষ্ঠানের হলরুমে কেক কাটা অনুষ্ঠান ও সেমিনারের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের ডিরেক্টর মো. আব্দুল কাদির সুমন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন টিকেটি সার্টিফাইড ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান সুলতান আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনটিভি ইউরোপ ও দৈনিক সিলেটের ডাক-এর বিশ্বনাথ প্রতিনিধি এমদাদুর রহমান মিলাদ ও শেপ অব টুমরোজ এডুকেশনের ম্যানেজার জাকির মোহাম্মদ।

শিক্ষক হিমেল আহমদ ও ফাহিমা বেগম’র সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী কামাল উদ্দিন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ম্যানেজার সেলিম উদ্দিন ও আইইএলটিএস ইন্সট্রাক্টর রাসেল উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক তোফায়েল আহমদ, রফিকুল ইসলাম শাহান, জুয়েল মিয়া, জাবেদ আহমদ, ম্যানেজমন্ট কর্মকর্তা তারেক মিয়া মূসা প্রমুখ।

আরো সংবাদ