AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৩০ - ২০২১ | ১০: ৪৮ অপরাহ্ণ

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দের এক সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর বিকেলে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সম্প্রতি উপজেলার রামপাশা ও দশঘর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি নিয়ে দলের মধ্যে অসন্তুষ্টি ও পাল্টাপাল্টি অবস্থান নিয়ে দলের মধ্যে বিভক্তি ও ভাবমুর্তি ক্ষুন্ন করায় ক্ষোভ প্রকাশ করা হয়।

উপজেলা ছাত্রলীগের সংশ্লিষ্ট নেতৃবৃন্দের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন ও ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে ঐক্য গড়ে তোলার জন্য সিলেট জেলা ছাত্রলীগের হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও উপদেষ্টা পরিষদের সদস্য এডভোকেট আব্দুর রশিদ লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা পরিষদের সদস্য শেখ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক বসারত আলী বাচা, উপদেষ্টা পরিষদের সদস্য হাজী শের আলী, সমছু মিয়া লয়লুছ, আমির আলী প্রমুখ।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘীয়ূ কামনা করা হয় এবং জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার লাভ করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

আরো সংবাদ