Search
Close this search box.

বিশ্বনাথ এইড ইউকের চ্যারেটি ফুটবল টুর্নামেন্ট অংশ নিচ্ছে ১২টি দল

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ এইড ইউকের চতুর্থ চ্যারিটি ফুটবল টুর্নামেন্টের ড্র ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে গত ১৩ সেপ্টেম্বর সোমবার। পূর্ব লন্ডনের একটি হলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুর রহিম রঞ্জু। সাধারণ সম্পাদক জাকির হোসেন কয়েছ এর পরিচালনায় সভায় জানানো হয় আগামী ১৯ সেপ্টেম্বর রবিবার টাওয়ার হ্যামলেটস এর স্টেপনী পিচে দুপুর থেকে খেলা শুরু হবে। বিশ্বনাথ স্পোর্টস এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় এবার ১২টি দল অংশ নিচ্ছে। লীগ ভিত্তিক এই খেলা এই দিনে সম্পন্ন হবে।

চ্যারিটি টুর্নামেন্ট থেকে সংগ্রহিত টাকা দিয়ে বিশ্বনাথে গৃহহীনদের জন্য প্রতি বছর একটি করে ঘর নির্মান করে দেয়া হবে। সভায় স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ এইড ইউকের সাবেক সভাপতি মিসবাহ উদ্দিন।

সভায় বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আবুল কালাম আজাদ, বিশ্বনাথ সদর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আলহাজ্ব তৈমুছ আলী, জেএমজি এয়ার কার্গোর এমডি ব্যবসায়ী মনির আলী, বিশ্বনাথ স্পোর্টস এসোসিয়েশনের সহ সভাপতি দৌলতখান বাবুল, আনফর আলী, কাউন্সিলার শাহ সোহেল, কমিউনিটি নেতা আফসর মিয়া ছোট মিয়া, দশগর ইউনিয়ন প্রবাসী স্যোসাইটির সভাপতি আব্দুল কুদ্দুস, সায়মা নিউজ এজেন্টের স্বত্ত্বাধিকারী আব্দুস শহিদ, মুনলাইন রেস্টুরেন্টের স্বত্তাধিকারী আব্দুস ছোবহান ফারুক, এডভোকে হাবিবুর রহমান, বিশ্বনাথ কমিউনিটি এসোসিয়েশনের সভাপতি আকলাকুর রহমান, বিশ্বনাথ এইড এর সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রফি, খাজাঞ্চাসী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনের কর্মকর্তা মাহমুদুর রহমান মুন্না, আশরাফ উদ্দিন, বিএফসি ফুটবল ক্লাবের কর্মকর্তা কাওছার আহমদ প্রমুখ।

যে ১২টি অংশ নিচ্ছে সেগুলো হচ্ছে এ গ্রুপে দশঘর ইউনিয়ন প্রবাসী সোসাইটি, গ্রেটার বিশ্বনাথ ডেভোলাপমেন্ট ট্রাস্ট, ওল্ডহাম বিশ্বনাথ একাদশ, লামাকাজী ইউনিয়ন এফসি, গ্রুপ বি অক্সফোড ফুটবল ক্লাব, বিশ্বনাথ পৌরসভা ফুটবল একাদশ, খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন, বিএফসি ফুটবল ক্লাব, গ্রুপ সি বিশ্বনাথ এইড ইউকে, সামাদ উল্লাহ ট্রাস্ট, রামপাশা ইউনিয়ন এফসি, বিশ্বনাথ কমিউনিটি এসোসিয়েশন ইউকে।

আরও খবর