AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চীতে আরশ আলী গনির আয়োজনে শোক দিবসের আলোচনা সভা-দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৫ - ২০২১ | ৭: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: জাতীয় শোক দিবসে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও ১৫ই আগস্টের সকল শহিদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আরশ আলী গণির উদ্যোগে তার বাড়িতে রোববার বাদ জুহর এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর’র সভাপতিত্বে দোয়া মাহফিল পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য এ এইচ এম ফিরুজ আলী। বক্তব্য রাখেন আলহাজ্ব আরশ আলী গণি, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আমির আলী (সাবেক মেম্বার) ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জামাল আহমদ।

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শানুর মিয়ার পরিচালনায় আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলকাছ আলী, দপ্তর সম্পাদক আব্দুল কাদির, আওয়ামী লীগ কটাই মিয়া, আব্দুল মনাফ, মতিউর রহমান, তাজুল ইসলাম, নুরুল ইসলাম (সাবেক মেম্বার), ওয়ারিছ আলী, জহুর আলী, আঞ্জব আলী, জালাল উদ্দিন, জেলা যুবলীগ নেতা রঞ্জিত দাশ, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি রইছ আলী, যুবলীগ নেতা সুহেল আহমদ, নুরুল হক, রুবেল মিয়া, সেলিম আহমদ, শামিম আহমদ, মঈন উদ্দিন, জামিল আহমদ, মানিক মিয়া, ছাত্রলীগ নেতা বাবলু মিয়া, মারুফ আহমদ, মোবারক হোসেন, সুয়েব মিয়া ও জাকির হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ