AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্বনাথ উপজেলা আ’লীগের আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৩ - ২০২১ | ১০: ৪৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর মিষ্টি বিতরণ করা হয়।
সভায় বক্তারা বলেন, ধারাবাহিকতা বজায় রেখে দলীয় কার্যক্রম আরো সুসংগঠিত করে বিশ্বনাথে আওয়ামী লীগের অবস্থান আরো শক্তিশালী করতে সর্বস্তরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান করা হয়। সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য নিজেদের অবস্থান থেকে কাজ করে যাওয়ার জন্য সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণের প্রতি আহবান করেন দলীয় নেতৃবৃনন্দ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সদস্য তপন কুমার দাশ, উপজেলা যুব লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়, মুহিবুর রহমান সুইট। কোরআন তেলাওয়াত করেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সদস্য আব্দুল জলিল জালাল, আশিক আলী, মিজানুর রহমান মিজান, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, যুগ্ম সম্পাদক আব্দুর রউফ, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী, আওয়ামী লীগ নেতা শানুর আলী জয়দু, প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, শ্রমিক লীগ নেতা মতছির আলী, অজিত দেব, উপজেলা যুবলীগের সদস্য আছকির আলী, নওশাদ আহমদ, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, আব্দুল বাতিন, এমদাদ হোসেন নাঈম, সায়েদ আহমদ, রাজু আহমদ খান, সাইদুল ইসলাম, জুবেল আহমদ, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, সামীর আলী, পারভেজ রহমান ফাহিম প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ