AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৫ - ২০২১ | ১২: ৩৮ পূর্বাহ্ণ

14.06.21 1

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভা দলের অস্থায়ী কার্যালয়ে শনিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। সভায় সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নানান সিদ্ধান্ত গ্রহনের পাশাপাশি পৌর আওয়ামী লীগের কমিটি গঠনকে সামনে রেখে ৭ সদস্য বিশিষ্ট একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানকে আহবায়ক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ’কে সদস্য সচিব করে গঠিত কমিটির সদস্যরা হলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ।

কার্যকরি কমিটির সভায় সভাপতিত্বে করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান ও সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ। সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপদেষ্টা পরিষদের সদস্য ও উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জবেদুর রহমান, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, কার্যনির্বাহী সদস্য রফিক হাসান।

এসময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সেলিম আহমদ, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আবুল কালাম জুয়েল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, প্রচার সম্পাদক নিখিল পাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য নেহারুন নেছা, তাজ উদ্দিন আহমদ, মকদ্দুছ আলী, আব্দুল জলিল জালাল, মিজানুর রহমানসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আরো সংবাদ