AM-ACCOUNTANCY-SERVICES-BBB

‘চাউলধনী হাওর আন্দোলনের নামে জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নকারীরা বানোয়াট বক্তব্য দিচ্ছে’

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৪ - ২০২১ | ১২: ২৬ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে দলীয় নেতাকর্মীদের নাম জড়িয়ে আশালীন ও কুরুচীপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ ওই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উল্লেখ করেছেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতননগর গ্রামে রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অনাকাঙ্খিত হত্যাকান্ডকে জড়িয়ে ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন কমিটি’র নামে সরকার বিরোধী জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নকারী একটি কুচক্রিমহল ‘উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের’ নেতাকর্মীদের বিরুদ্ধে নানান প্রকারের মিথ্যা, বানোয়াট ও অশালীন কুরুচীপূর্ন বক্তব্য প্রদান করে আসছে, যা আমাদের দৃষ্ঠিগোছর হয়েছে।

এব্যাপারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের স্পষ্ট বক্তব্য হচ্ছে, বিশ্বনাথে আওয়ামী পরিবারের কোন নেতাকর্মী চৈতননগরে সংগঠিত অনাকাঙ্খিত হত্যাকান্ড ও চাউলধনী হাওর লীজ সংক্রান্ত ব্যাপারে কোন প্রকারেই জড়িত নহে এবং এর সাথে আমাদের কোন সম্পর্ক নাই। চৈতননগর গ্রামে সংগঠিত হত্যাকান্ডের ঘটনায় আমরা আওয়ামী পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে সুষ্ট তদন্তের মাধ্যমে এর সাথে জড়িতদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাই এবং চাউলধনী হাওরের লীজ গ্রহিতা যাতে সরকারের রাজস্ব ফাঁকি দিতে না পারে ও সেখানে যাতে কোন প্রকার দূর্নীতি না হয় সেদিকেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সজাগ দৃষ্টি রাখার অনুরোধ রইলো।

বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সকল উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন এবং আওয়ামী লীগ ঘোষিত দেশ বিরোধী যে কোন ষড়যন্ত্র মোকাবেলার আন্দোলনসহ কেন্দ্রীয় ও স্থানীয় সকল কর্মসূচী যথাযথভাবে পালন করে আসছে। এজন্য একটি কুচক্রিমহল ঈর্শান্বিত হয়ে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করতে দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও কুরুচীপূর্ণ বক্তব্য প্রদান করে। এতে করে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যাহা যেকোন সময় এদের বিরুদ্ধে ফুঁসে ওঠে অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে পারে। এজন্য আওয়ামী লীগ নেতৃবৃন্দ ওই কুচক্রি মহলকে সাবধান করে বলেন, ভবিষ্যতে সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও কুরুচীপূর্ণ অপপ্রচার করলে দলীয় নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনসাধারণ উত্তেজিত হয়ে যে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটালে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন এর দায়ভার গ্রহণ করবে না।

আরো সংবাদ