AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ঈদ শুভেচ্ছা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৩ - ২০২১ | ১: ৩১ পূর্বাহ্ণ

185329806 1819527521562535 2261697958935404599 n

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের যুক্তরাজ্যের বসবাসরত প্রবাসীদের নিয়ে গঠিত ‘খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পক্ষ থেকে দেশে বিদেশে অবস্থানরত খাজাঞ্চী ইউনিয়নের সকল বাসিন্দাসহ বিশ্ব মুসলিম উম্মাকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

তারা এক বিবৃতিতে বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। তারা ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সব ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সবার প্রতি আহ্বান জানান।

তারা করোনাভাইরাসের কারনে সৃস্ট বিশ্ব মহামারীর এই সময়ে নিরাপদে ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবারে পবিত্র ঈদুল ফিরত পালনের আহবান জানান। একই সাথে নিজ নিজ এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন।

ঈদ শুভেচ্ছা বার্তায় সংগঠনের সভাপতি কাউন্সিলর ফলিক চৌধুরী, সাধারণ সম্পাদক হাবিব মিয়া ও ট্রেজারার আশরাফ উদ্দিন বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে পবিত্র রামাদ্বান, ঈদুল ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে খাজাঞ্চী ইউনিয়নে অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন মসজিদে আর্থিক অনুদান প্রদান, অসুস্থদের নগদ অর্থ বিতরণ, শিক্ষার্থীদের স্কুল ড্রেস প্রদান এবং কভিড ১৯ এর এই মহামারির সময়ে প্রায় ৬০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সর্বশেষ পবিত্র রামাদ্বান মাসে আরও ৬৩০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরো সংবাদ