AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবলীগের ইফতার বিতরণ করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২১ | ১০: ৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে গরীব-অসহায়-দুস্থদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। রোববার (২ মে) বিকেলে পৌর শহরের বাসিয়া ব্রিজের উপর প্রধান অতিথি হিসেবে এই ইফতার বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্নার সভাপতিত্বে ও সদস্য সচিব সুন্দর আলী রুহুলের পরিচালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে বক্তব্যে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সুখে-দুঃখে মানুষের পাশে থাকেন সর্বদা এবং দেশ ও জাতির সকল দূর্যোগ ও সংকঠকালীন সময়ে সাহায্যের হাত প্রসারিত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনা অনুযায়ী করোনাকালীন সময়েও এর ব্যতিক্রম হয়নি। বাঙালী জাতির উন্নয়নে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার সততা, সচ্চতা ও জবাবদিহিতার মাধ্যমে কাজ করার ফলেই আজ দেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।
তিনি গতকাল রোববার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সমাজের গরীব-অসহায়-দুস্থদের মধ্যে ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন। এছাড়া অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল মতিন, সদস্য তপন দাশ, আব্দুল জলিল জালাল, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রউফ, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট ও রাজু আহমদ খানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ