AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রতিবন্ধীদের মাঝে বিশ্বনাথ এইট ইউকে’র খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২১ | ১১: ৫২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রতিবন্ধীতের কল্যাণে কাজ করে যাচ্ছে বিশ্বনাথ এইট ইউকে। এই সংগঠনের উদ্যোগে উপজেলার নরসিংপুরে প্রতিষ্ঠা করা হয় বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুল। পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে সংগঠনের পক্ষ হতে বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেককে চাল, ডাল, চানা, পিয়াজ, আলু, ভোজ্যতেল, খাজুর এবং নগদ ৫শত টাকা করে প্রদান করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলে বিশ্বনাথ এইট ইউকে বাংলাদেশ কমিটির সভাপতি মো. ইমরান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহানের পরিচালনায় অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী মাফিজ খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাংবাদিক আখতার আহমদ শাহেদ ও নরশিংপুর আল মদিনা যুব সংস্থার সভাপতি খালেদ মিয়া।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রতিবন্ধী শিক্ষার্থী ফয়ছল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের স্থানীয় কমিটির সহ সভাপতি হাফিজ আরব খান, সহ সাধারণ সম্পাদক মাওলানা সামছুল ইসলাম ইকবাল এবং অভিবাবকদের পক্ষ হতে অনুভূতি পেশ করেন রিপন মিয়া।

এছাড়া অনুষ্ঠানে বিশ্বনাথ এইট ইউকে বাংলাদেশ কমিটির সহ সাধারণ সম্পাদক নুরুন্নাহার ইয়াছমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জহুরা খাতুন, সদস্য আজমল খান, স্কুলের শিক্ষক ফখরুল ইসলাম, নুরুল ইসলাম নাহিদ, শিল্পী বেগম ও শাহানা বেগমসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ