AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা আ.লীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২১ | ৬: ৪১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জয় বাংলা স্বাধীনতার স্লোগান। এ স্লোগান দিয়েই বাঙালী জাতি স্বাধীনতা অর্জন করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘোষণার পর বাঙালী জাতি মুক্তিযুদ্ধে অশংগ্রহন করে। তাই বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে না, বঙ্গবন্ধুর নাম শুধু বাঙালী জাতি নয়, বিশ্ববাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে। নিজের কর্মের জন্যই বঙ্গবন্ধু বেঁচে থাকবেন মানুষের অন্তরে।

তিনি শুক্রবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম জহির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর ধর, প্রবাসী আওয়ামী লীগ নেতা চেরাগ আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।

এছাড়া অনুষ্ঠানে যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুর রোশন চেরাগ আলী, বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি আলহাজ্ব আরশ আলী গণি ও খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুরসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ