AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বিশ্বনাথে জাতীয় পার্টির বর্ণাঢ্য র‌্যালী-আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২১ | ৬: ২২ অপরাহ্ণ

DSC 0921 copy

বিশ্বনাথনিউজ২৪ :: মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় পার্টির উদ্যোগে শুক্রবার বিকেলে ৪টায় সিলেটের বিশ্বনাথে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে নতুন বাজার গোলচত্ত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির উপদেষ্ঠামন্ডলীর অন্যতম সদস্য ও সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেন, বঙ্গবন্ধু ৭ই মার্চের ভাষনে যেই ঘোষণা দিয়েছিলেন সেই ঘোষণার শেষ প্রান্তে ছিলো ‘‘এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, আর রক্ত যখন দিয়েছি রক্ত আরও দেব তবুও এদেশকে মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ’’। সেদিন মুক্তিযুদ্ধের ডাক আল্লাহর নামে হয়েছিলো। পল্লীবন্ধু এরশাদ বঙ্গবন্ধুর সেই ডাকের প্রতিফলন করেই বাংলাদেশকে একটি ইসলামী রাষ্ট্র হিসেবে ঘোষণা করেছিলেন ‘‘আগামীর বাংলাদেশ ইসলামী মূল্যবোধের বাংলাদেশ, আগামীর বাংলাদেশ সাম্য সম্প্রতির বাংলাদেশ, আগামীর বাংলাদেশ উন্নয়নের বাংলাদেশ। সেই লক্ষ্যে জাতীয় পার্টির নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন।

প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, একজন পরিবারের মানুষ প্রধান হয়ে যেমন সকল চাহিদা পূরণ করতে পারে না, তেমনি আমিও সবকিছু করা সম্ভব নয়। তার পরেও আন্তরিকতার সাথে চেষ্টা করেছি বিশ্বনাথকে একটি আধুনিক নগর হিসেবে গড়ে তুলার জন্য সাম্য ও সম্প্রতির সাথে সকল রাজনৈতিক দলকে সাথে নিয়ে কাজ করার। ক্ষমতায় থাকি বা না থাকি জাতীয় পার্টি অতীতেও সবসময় জনগণের পাশে ছিলো, ইনশাআল্লাহ আগামীতেও আমরা থাকবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির উপদেষ্ঠামন্ডলীর অন্যতম সদস্য আব্দুল্লাহ সিদ্দিকী, সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল-রাজী চৌধুরী। বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়া, এ কে এম দুলাল ও আবুল খয়ের মেম্বার। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাতীয় পার্টি নেতা নাজিম চৌধুরী।

এসময় জাতীয় পার্টি নেতা আনোয়ার মিয়া, এম এ গণি, রইছুল ইসলাম, আব্দুল মতিন, আজাদ মিয়া, আব্দুল বারী মেম্বার, মর্তুজ আলী মেম্বার, নাছির উদ্দিন মেম্বার, মিছবাহ উদ্দিন, মীর খোকন, গোলাম জবদানী, সুয়েব মিয়াসহ জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে সন্ধ্যায় পৌর শহরের জগন্নাথপুর রোডে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Aminul Haque scaled