AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌর বিএনপির ১নং ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৪ - ২০২০ | ১২: ১৬ পূর্বাহ্ণ

66a8add2 310b 462e 88e9 c8ab48869d03

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের নবগঠিত বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন উপলক্ষ্যে জরুরী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রামধানা গ্রামে সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীর বাড়িতে পৌর বিএনপির আহবায়ক হাজী তালেব আলীর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা আবু সুফিয়ানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি জালাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাজী আব্দুল হাই, আহমেদ নূর উদ্দিন, ফারুক মিয়া, আব্দুল জলিল, ফরিদ মিয়া, নাজিম উদ্দিন, আব্দুন নুর, আব্দুর রাজ্জাক মেম্বার।
সভায় বিএনপি নেতা হাজী রইছ আলী, আব্দুল হক, রফিক মিয়া মেম্বার, শেখ ময়নুল হক জানু, জয়নাল মিয়া, রেজাউল করিম, আওলাদ আলী, আব্দুল মন্নান, আব্দুল আজিজ, জাকারিয়া, বিল্লাল মিয়া, নুর ইসলাম, জুনেদ আহমদ, ফাহিম আহমদ, সাহেদ আহমদ, সাদেক আলী, গয়াছ মিয়া ও সেবুল মিয়াসহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন এবং নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনসার আলীসহ গুম হওয়া সকল নেতৃবৃন্দের সন্ধান দিতে সরকারের প্রতি দাবি জানান। পাশাপাশি তারেক রহমানের উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি জানানো হয়।

আরো সংবাদ