AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শফিক চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২১ - ২০২০ | ১০: ১০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের গরীব শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। দরিদ্র মানুষের সহযোগিতায় সবাই নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসলে অসহায় মানুষগুলোর দুঃখ-কষ্ট লাঘব হবে।

তিনি বলেন, অনেক মুসলিম দেশেই ভাস্কর্য রয়েছে। ভাস্কর্য আর মুর্তি এক নয়। ভাস্কর্য স্থাপন করা হয় শুধু সম্মান জানানোর জন্য। কিন্ত জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, তখন জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করা নিয়ে একটি মহল দেশে অস্তিস্থিশীল পরিবেশ সৃষ্টি করছে।

তিনি সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের বাড়িতে নিজের ব্যাক্তিগত ত্রান তহবিল থেকে এলাকার প্রায় ৩ শতাধিক গরীব-অসহায় পরিবারের সদস্যদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য নাজমুল আলম চৌধুরী অপুর পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তজম্মুল আলী ও ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা বদরুল আলম চৌধুরী শিপু।

এসময় দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ মিয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্মা, এলাকার মুরব্বী আছাব আলী, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম সমুজ, সাধারণ সম্পাদক লাল মিয়া, আওয়ামী লীগ নেতা কাশেম আলী, আব্দুল্লাহ, ইমাম আব্দুল হামিদ, আফাজ মিয়া, জিলু মিয়া ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি খালেদ চৌধুরীসহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন বাইশঘর জামে মসজিদের ইমাম খায়রুল ইসলাম।

আরো সংবাদ