AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আবারও জেলহাজতে মাওলানা হুমাইদি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৭ - ২০২০ | ২: ১২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথে একটি মাজার নিয়ে বিরোধকে কেন্দ্র করে চাঁদা দাবির অভিযোগে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে এবার হামলার অভিযোগে দায়েরকৃত আরেকটি মামলায় মাদ্রাসা সুপার মাওলানা ইলিয়াস আলী হুমাইদিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পিটাকরা গ্রামের মৃত সিকন্দর আলীর পুত্র ও মৌলভীবাজার জেলার জগৎপুর দাখিল মাদ্রাসার সুপার।

ইলিয়াস আলী হোমাইদি গত সোমবার সিলেটের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৪র্থ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবী ফরহাদ আহমেদ জানান, বিশ্বনাথ উপজেলার পিটাকরা গ্রামের মৃত আব্দুল মুতালিব উরফে কটাই মিয়ার পুত্র ও স্থানীয় শাহ্ সুনামদী (রহ:) সহ তিন ওলীর মাজারের মোতাওয়ল্লী আখতার হোসেন বাদি হয়ে প্রতিপক্ষের ইলিয়াস আলী হোমাইদী সহ ৫জনকে অভিযুক্ত করে চাঁদা দাবি ও হত্যার হুমকি প্রদানের অভিযোগে ২০১৯ সালের ৩ নভেম্বর মামলা দায়ের করেন। ওই মামলায় প্রায় ২মাস কারাগারে আটক থাকার পর জামিনে মুক্তি পান তিনি।

এরপর হামলার অভিযোগে হোমাইদী সহ ওই ৫জনকে অভিযুক্ত করে চলতি বছরের ২৯ মার্চ বিশ্বনাথ থানায় আরেকটি মামলা (মামলা নং-৩) দায়ের করেন বাদী আখতার হোসেন। এই মামলায় গত সোমবার আদালতে জামিন প্রার্থনা করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে ইলিয়াস আলী হোমাইদী জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

আরো সংবাদ