Search
Close this search box.

বিশ্বনাথে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের কম্বল বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে অসচ্ছল শিক্ষার্থীসহ প্রায় সাড়ে তিন শত গরীব ও অসহায় পরিবারের সদস্যদের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজে আনুষ্ঠানিকভাবে এই কম্বল বিতরণ করা হয়।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয়ে সহকারি শিক্ষক রফিক আহমদের পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

বক্তব্যে তিনি বলেন, প্রবাসীরা আমাদের প্রাণ। তারা সব সময় দেশের উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করে যাচ্ছেন। প্রবাসীদের অগ্রনী ভুমিকা রয়েছে শিক্ষায়। পিছিয়ে পড়া শিক্ষাকে এগিয়ে নিতে প্রবাসীরা দেশের শিক্ষা প্রতিষ্ঠানেও অর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বুধবার (২৯ ডিসেম্বর) দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজে সরুয়ালা ফাউন্ডেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে অসচ্ছল শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজর অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল, বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আবুল বাসার।

এসময় উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আব্দুল মতিন, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ উন্নয়ন কমিটির সভাপতি আব্দুল জলিল রবান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আখলাকুর রহমান, শিক্ষানুরাগী মফিক মিয়া, যুক্তরাজ্য প্রবাসী লায়েক আহমদ, তারেক আহমদ, জিহাদ আহমদ জাকু, আশফাকুর রহমান ওয়েছ, শিক্ষানুরাগী নেছার আহমদ মুজিব, বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য শফিকুর ইসলাম শফিকসহ অনেকই উপস্থিত ছিলেন।

আরও খবর