Search
Close this search box.

বিশ্বনাথ প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের ৩য় অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে প্রেসক্লাব কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, সংবাদপত্র যত স্বাধীন ভূমিকা রাখতে পারে, তত দেশের জন্য মঙ্গলজনক। জনকল্যাণকর সংবাদগুলো বেশি বেশি করে প্রচারিত হলে উপকৃত হবে সমাজ। সাংবাদিকরা নিজেদের লেখনির মাধ্যমে এলাকার উন্নয়ন ও সমাজের পরিবর্তনে গূরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাই সর্বক্ষেত্রে অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদী হতে হবে।

প্রেসক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ছয়ফুল হক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য জামাল মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের। বক্তব্য রাখেন সহ সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন সমাজকর্মী শহিদ আহমদ, বিশ্বনাথ থানার এসআই সঞ্জয় দাশ সঞ্জু, ফজলুল হক, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, সংগঠক আফজল মিয়া, আল আমিন প্রমুখ।

আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগীতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন অতিথিবৃন্দ।

আরও খবর