AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হামলার মামলার ৫ আসামীর জামিন নামঞ্জুর

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১১ - ২০২০ | ৮: ৪৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে রাতের আধাঁরে ব্যবসায়ী ও তার পরিবারের উপর হামলার ঘটনায় থানায় দায়েরকৃত মামলার ৫ অভিযুক্তের  জামিন নামঞ্জুর করেছেন আদালত। রোববার (১১ অক্টোবর) সকালে সিলেট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে অভিযুক্তরা জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক কাউছার আহমদ তাদের জামিন নামঞ্জুর করে জেলা হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জামিন নামঞ্জুর হওয়া অভিযুক্তরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মৃত রশিদ আলীর পুত্র কছির আলী (৪০), মৃত উসমান আলীর পুত্র সাজন মিয়া (২৮), ফরমান আলীর পুত্র আহমদ আলী (৩২), রুমন আহমদ (৩০), সুরুজ আলীর পুত্র রাহীম আহমদ (৩০)। একই মামলায় এর আগে এজাহার নামীয় আসামী ফরমান আলীর পুত্র রাজু মিয়া (২৪) দীর্ঘ ২ মাস ৯ দিন কারাভোগ করেন। বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবি গোলাম ইয়াহইয়া চৌধুরী সুহেল, উবায়দুর রহমান ফাহমি ও সাঈদ আহমদ।

প্রসঙ্গত, চলতি বছরের ৯ মার্চ রাতে বিশ্বনাথ পুরাণ বাজারের মুদি দোকানি ফয়সল আহমদকে পাওনা টাকা চাওয়ায় ঘর থেকে ডেকে নিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে গ্রামের মৃতঃ রশিদ আলীর ছেলে কছির আলী। তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে কছির আলী ও তার অন্য সহযোগীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপরও সন্ত্রাসী হামলা চালায়। এসময় গুরুতর আহত হন ফয়ছল আহমদ ও তার পিতা হাজী সিরাজ মিয়া, ভাই রাসেল আহমদ, রুবেল আহমদ ও মা পিয়ারা বেগম। এঘটনায় ব্যবসায়ী ফয়সল আহমদের পিতা সিরাজ মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা (জিআর ৪৮/২০২০) দায়ের করেন। ঘটনার চার মাস পর গেল ১০ জুলাই চিকিৎসাধীন অবস্থায় মামলার বাদী আহত হাজী সিরাজ মিয়া মৃত্যুবরণ করেন।

আরো সংবাদ