AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের খাজাঞ্চীতে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৩ - ২০২০ | ৬: ৪৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির উদ্যোগে বুধবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেককাটা-আলোচনা সভা এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির আহবায়ক মাওলানা আবুল বশর মো. ফারুকের সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান রানার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ময়নুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আহমেদ নূর উদ্দিন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোনায়েম খান, ফরিদ মিয়া, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক কাওছার খান, যুগ্ম আহবায়ক ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কয়েছ মিয়া।

বক্তব্য রাখেন স্থানীয় ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলতাব হোসেন, বিএনপি নেতা আমির উদ্দিন মেম্বার, সমছু মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, ইউনিয়ন যুবদলের সহ সভাপতি সফিক খান, বাবরুল হোসেন বাবুল, ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক জিল্লুর রহমান জিলু ও ছাত্রদল নেতা আফিজ আলী। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্রদল নেতা ছাদিক আহমদ

সভায় বক্তারা সিলেট-২ আসনের সাবেক সাংসদ বিএনপি নেতা ‘নিখোঁজ’ এম ইলিয়াস আলী ও গাড়ী চালক আনসার আলীর সন্ধান দিতে সরকারের কাছে জোর দাবি জানান।

আলোচনা সভা ও দোয়া মাহফিলের বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ