Search
Close this search box.

বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের সভা ও দোয়া মাহফিল

বিশ্বনাথনিউজ২৪ :: জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী এবং বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক বর্ষীয়ান রাজনীতিবীদ প্রয়াত আ ন ম শফিকুল হকের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শানুর আহমদ জয়দু ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আহমদ আলী হেলালী।

বিশ্বনাথে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি রিয়ান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সদস্য তপন কুমার দাশ, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সদস্য অ্যাডভোকেট আবদুর রাজ্জাক, যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, ফয়জুল ইসলাম জয়, সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু।

বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না ও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহমদ খান। সভাশেষ উপজেলা সদরে গরীব-দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, মুস্তাক-জিয়ার যোগসাজসে ৭৫’র ১৫ আগস্ট বিশ্ব মানচিত্র থেকে বাংলাদেশ ও আওয়ামী লীগের নামকে মুছে দেওয়ার জন্য স্বপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ঘাতকরা। কিন্তু আল্লাহর অশেষ করুণায় খুনীদের সেই স্বপ্ন পূরণ হয়নি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছেন জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে পথে। আগস্ট মাস এলেই প্রতি বছর মীরজাফর-মোস্তাকের উত্তরসূরীরা নতুন নতুন ধ্বংস লীলায় লিপ্ত হয়ে উঠে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র প্রতিরোধ করে এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতাকর্মীদেরকে দেশ ও জাতির কল্যানের জন্য ষড়যন্ত্রকারীদের প্রতিরোধ করতে আরো সচেষ্ট হতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, সাবেক মেম্বার রহমত আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল হালিম শিকদার, বীরেন্দ্র কর, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, আইন বিষয়ক সম্পাদক শামছুল কবির ইমরুজ, দপ্তর সম্পাদক বাবুল দেবনাথ, তথ্য ও গবেষণা সম্পাদক নূরুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আপ্তাব আলী, সদস্য লাল মিয়া, আবদুস শহিদ, ইলিয়াস আলী তালুকদার, আনহার আলী, আওয়ামী লীগ নেতা ফয়জুল ইসলাম, হাজী সিতাব আলী, শানুর আলী, নজরুল ইসলাম, আবদুস সালাম, বিশ্বনাথ সদর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি রফিক আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সহ সভাপতি তাজির আলী, যুবলীগ নেতা সাইদুল ইসলাম, ছায়েদ আহমদ, সাদিক মিয়া প্রমুখ।

আরও খবর