AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বাইসাইকেল চালিয়ে লন্ডন থেকে প্যারিস যাচ্ছেন বিশ্বনাথে ৩ তরুণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১১ - ২০২০ | ১১: ৩৩ অপরাহ্ণ

d1da5496 a4c6 4e6c ac23 c60de668aa9e

বিশ্বনাথনিউজ২৪ :: পূর্ব লন্ডনে বাংলাদেশী অধ্যুষিত ব্রিকলেইন জামে মসজিদের জন্য ফান্ড রেইজ করতে লন্ডন থেকে প্যারিস যাচ্ছেন ৪ সদস্যের একটি তরুণ বাইসাইকেল আরোহী গ্রুপ। তাদের মধ‌্যে তিন জনই সিলেটের বিশ্বনাথের। আগামী ২০ আগস্ট দুপুরে ব্রিকলেইন মসজিদের সামন থেকে তারা যাত্রা শুরু করে ১৮ ঘন্টায় প্যারিস পৌছাবেন। তারপর ২৩ আগস্ট তারা লন্ডনে ফিরবেন।
তরুণ এই সাইকেল আরোহী গ্রুপের প্রাথমিক লক্ষ্য ব্রিকলেইন মসজিদের জন্য ১০ হাজার পাউন্ড রেইজ করা। এজন্য তারা কমিউনিটির সবার সহযোগিতা কামনা করেছেন।
চ্যারিটি বাইক রাইড লন্ডন টু প্যারিসের আনুষ্ঠানিক চ্যারেটি লঞ্চ হয় গত ৯ আগস্ট রবিবার। মসজিদের মেইন হলে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব সাজ্জাদ মিয়া। এসময় উপস্থিত ছিলেন ৪ সাইকেল আরোহী মন্তর আলী রাজু, মোহাম্মদ নিয়াজ মুহিব, মোহাম্মদ নিয়াজ সাহীব, কামরুল আলম। এর মধ্যে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পদনাপুর গ্রামের মন্তর আলী রাজু ও তার দুই ভাতিজা মোহাম্মদ নিয়াজ মুহিব, মোহাম্মদ নিয়াজ সাহীব। আর কামরুল আলমের দেশের বাড়ী জগন্নাথপুর উপজেলায়।
এদিকে তরুণদের মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই, হাফিজুর রহমান লাকু, মশিউর রহমান চৌধুরী মিটু, মোস্তাফিজুর রহমান চৌধুরী লিটনসহ কমিউনিটি নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সদস্য সৈয়দ মতুর্জা আলী, মতিউর রহমান, আনসারুল হক, আলতাফুর রহমান মোজাহিদ, ইউসুফ কামালী, আঙ্গুর আলী প্রমুখ।
চ্যারিটি বাইক রাইড লন্ডন টু প্যারিসের সফলতা কামনা করেন দোয়া পরিচালনা করেন মসজিদের অন্যতম ইমাম মাওলানা মারুফ আহমদ।

আরো সংবাদ