Search
Close this search box.

ফেসবুক আইডিতে অশ্লীল ভাষায় স্ট্যাটাস দেওয়ায় থানায় জিডি

বিশ্বনাথনিউজ২৪ :: সোস্যাল মাধ্যম ফেসবুক আইডিতে কটাক্ষ করে অশ্লীল ভাষায় স্ট্যাটাস ও হুমকি দেওয়ায় জান মালের নিরাপত্তা চেয়ে ৭ জনকে অভিযুক্ত করে বুধবার রাতে সিলেটের বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন উপজেলার দৌলতপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত মজিদ আলীর ছেলে ওয়ারিছ আলী (৭০)। ডায়েরী নং-১০৮৪।

জিডিতে ওয়ারিছ আলী উল্লেখ করেন, গত ২৩ জুলাই বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের খালেদ মিয়ার মেয়ে নিলিমা বেগম ও পুত্র তারেক আহমদ তাদের নিজস্ব ফেইসবুক আইডি থেকে ওয়ারিছ আলীর ছেলে সামসুল আলম ডালিম’কে উদ্দেশ্য করে কটাক্ষ ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। ওইদিন দুপুর ২ ঘটিকায় ওয়ারিছ আলী তার বাড়ীর সামনে রাস্তায় খালেদ মিয়াকে (৫০) পেয়ে ফেইসবুক স্ট্যাটাস সম্পর্কে জিজ্ঞাসা করেন। এসময় খালেদ মিয়া উত্তেজিত হয়ে ওয়ারিছ আলীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন ও  হুমকি দেন। এসময় গালিগালাজের প্রতিবাদ করলে খালেদ মিয়ার সাথে জিডিতে উল্লেখিত ব্যক্তিরা মিলে ওয়ারিছ আলীর উপর  দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণের চেষ্টা করেন এবং খুনসহ লাশ গুম করে ফেলার হুমকি দেন। এতে ওয়ারিছ আলী তার মানসম্মান ক্ষুন্ন হয়েছে এবং তিনি জানমালের নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে জিডিতে উল্লেখ করেন।

এব্যপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, সাধারণ ডায়েরীর বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর