AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কাইড়ঘাট মাদ্রাসায় শিক্ষার্থীদের মধ্যে অর্থ বিতরণ করলেন এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৫ - ২০২০ | ৯: ০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্তে সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের কাইড়ঘাট মিছবাহুল উলুম দাখিল মাদ্রাসার অসহায় শিক্ষার্থীদের ঈদ উপহার হিসেবে ‘মিছবাহুল উলুম মাদ্রাসা ট্রাস্ট ইউকে’র পক্ষ হতে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শনিবার (২৫ জুলাই) দুপুরে মাদ্রাসা হলরোমে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে অর্থ তুলে দেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

বক্তব্যে তিনি বলেন, মিছবাহুল উলুম দাখিল মাদ্রাসা এবং কাইড়ঘাট এলাকা আমার জন্য অনেক স্মৃতি বিজড়িত। যখনই আমার কোন সুযোগ আসবে তখনই অগ্রাধিকার ভিত্তিতে এই মাদ্রাসার উন্নয়নে আমি কাজ করে যাবো। তিনি বলেন, জনগণ আমাকে অনেক আশা এবং প্রত্যাশা নিয়ে এমপি নির্বাচিত করেছেন। আমি সকল ধরণের দুর্নীতি ও দলীয়করণের উর্ধ্বে উঠে আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত এলাকার উন্নয়নে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব শামছু মিয়া লয়লুছ’র সভাপতিত্বে ও শিক্ষক সাইদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মাওলানা লুৎফুর রহমান। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ইকরামুল হাসান ও হামদ পরিবেশন করেন আদনান হোসেন।

অনুষ্ঠানে সমাজসেবক আব্দুস শহিদ, বিশ্বনাথ থানার এএসআই সাইফুর রহমান, মাদ্রাসার দাতা সদস্য শাহ মো. আব্দুল বাছিত, অভিভাবক সদস্য আনহার আলী, আকিকুর রহমান, শিক্ষানুরাগী হাফিজ আলী, আব্দুল মতিন, তৈমুছ আলী, ক্বারী ফজলুর রহমান, তারেক আহমদ দোলন, সংসদ সদস‌্যের এপিএস অসিত রঞ্জন দেব’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ