AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সাবেক অর্থমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিশ্বনাথে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৬ - ২০২০ | ১২: ৪০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ব বরেণ্য অর্থনীতিবীদ, কুটনীতিক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও তাঁর পরিবার নিয়ে কুরুচিপুর্ণ বক্তব্য প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার বিকেলে সিলেটের বিশ্বনাথে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। তাৎক্ষনিকভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভা থেকে এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া। প্রতিবাদ সভায় তিনি বলেন, আমারসহ সিলেটবাসীর পিতৃতুল্য অভিভাবক সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও তাঁর পরিবারের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক নোংরা মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে যে অপপ্রচার করা হচ্ছে সত্যিই তা দুঃখজনক ও নিন্দনীয়। এরকম একজন বরেন্য ব্যক্তির বিরুদ্ধে অপপ্রচারকারী ব্যক্তিকে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার দাবী জানান তিনি।

এসময় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, যুবলীগ নেতা দবির মিয়া, মুজিবুর রহমান খান, জমির আলী, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, সাঈদ আহমদ প্রমূখ।

আরো সংবাদ