AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত : নতুন সদস্য আহবান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২০ - ২০২০ | ৮: ১৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের ঐতিহ‌্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের এক সাধারণ সভা শনিবার (২০ জুন) দুপুরে অনুষ্ঠিত হয়েছে। শারীরিক দূরত্ব বজায় রেখে উপজেলা সদরের পুরাণ বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয়’সহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহনের পাশাপাশি নতুন সদস্য আহবান করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সরকার নিবন্ধিত দৈনিক পত্রিকা ও টিভি চ্যানেলে কর্মরত সাংবাদিকরা বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য হওয়ার জন্য আগামী ৩০ জুনের মধ্যে প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত আবেদন আবেদন করতে পারবেন।  তবে আবেদনকারীদের মধ্যে রিপোর্টারের ক্ষেত্রে এসএসসি ও ফটোগ্রাফারের ক্ষেত্রে অষ্টম শ্রেণী পাস হতে হবে, সাংবাদিকতায় কমপক্ষে ছয় মাসের অভিজ্ঞতা থাকবে হবে, কর্মরত পত্রিকার আইডি কার্ড থাকতে হবে এবং কোন রাজনৈতিক দলের সাথে সপৃক্ত থাকতে পারবেন না। আর লিখিত আবেদনপত্রের সাথে জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগত্যার সনদ, সাংবাদিকতার অভিজ্ঞতা, আইডি কার্ডের ফটোকপি ও আবেদনকারীর ২ কপি ছবি জমা দিতে হবে।

প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু’র পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, জামাল মিয়া।

আরো সংবাদ