AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মোকাব্বির খানের চিকিৎসার খোঁজখবর নিতে সিএমএইচে ইয়াহ্‌ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৬ - ২০২০ | ১১: ২৪ অপরাহ্ণ

CMH Mukabbir 1

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসে আক্রান্ত সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য মোকাব্বির খাঁন এর চিকিৎসার খোঁজখবর নিতে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ গিয়েছেন একই আসনের সাবেক সংসদ সদস‌্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্‌ইয়া চৌধুরী এহিয়া। মঙ্গলবার বিকেলে তিনি সিএমএইচে যান।

হাসপাতাল থেকে ফিরে ইয়াহ্‌ইয়া চৌধুরী তাঁর নিজ ফেইসবুক আইডিতে একটি স্ট‌্যাটাস দেন। ওই স্ট‌্যাটাসে তিনি বলেন, মোকাব্বির খাঁন সাহেব নিবিড় পর্যবেক্ষণে আছেন। উনার ডাক্তারের সাথে আমার কথা হয়েছে, উনি সুস্থ এবং স্বাভাবিক আছেন। কিন্তু করোনা রিপার্ট পজেটিভ এসেছে।
করোনার আক্রমণ থেকে যুক্তরাজ্যকে নিরাপদ মনে করে অনেকেই যখন প্লেন চাটার্ড করে দেশ ছেড়েছেন, তখন বৃটিশ এয়ারওয়েজও ঢাকায় এসেছিল যুক্তরাজ্য প্রবাসীদেরকে নিয়ে যেতে । কিন্ত বিশ্বনাথ ও ওসমানীনগরের জনগণ কর্তৃক প্রদত্ত সাংবিধানিক দায়িত্ব পালন করতে গিয়ে বা জনগনের পাশে থাকতে  সুযোগ থাকার পরও তিনি (মোকাব্বির খাঁন) যুক্তরাজ্যে যাননি। দোয়া করি রাব্বুল আল আমিনের কাছে উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে যেন জনগণের মাঝে ফিরে আসেন।

এজন‌্য সবার কাছে দোয়া চেয়েছেন ইয়াহ্‌ইয়া চৌধুরী এহিয়া।

প্রসঙ্গত, সাংসদ মোকাব্বির খান শ্বাসকষ্ট নিয়ে সোমবার দুপুরে সিএমএইচে ভর্তি হন। এরপর তাঁর করোনাভাইরাস আছে কিনা তা জানার জন্য নমুনা নেওয়া হয় এবং মঙ্গলবার দুপুরে রিপোর্ট আসে তিনি করোনা পজেটিভ।

আরো সংবাদ