AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আনোয়ারুজ্জামান চৌধুরীর জন্মদিন উপলক্ষে বিশ্বনাথে মিলাদ ও দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১২ - ২০২০ | ৮: ০৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর ৪৯তম জন্মদিন উপলক্ষে সিলেটের বিশ্বনাথে যুবলীগ নেতা আলী আফছান দুলাল’র উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ২টায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সহযোগিতায় উপজেলার ভোগশাইল রোডস্থ সরিষপুর গ্রামে যুবলীগ নেতা আলী আফছান দুলাল এর নিজ বাড়িতে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে আনোয়ারুজ্জামান চৌধুরীর দীর্ঘায়ূ ও মহামারী করোনা ভাইরাসের কবল থেকে বিশ্ববাসীর মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন সরিষপুর জামে মসজিদের ইমাম মাওলানা ইসলাম উদ্দিন ও হাফিজ মনোয়ার হোসেন।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- কাতার যুবলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ, স্থানীয় ইউপি সদস্য হেলাল আহমদ, উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি হাজী বদরুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুবলীগ নেতা জাবেদ মিয়া, জাকির হোসেন, সায়াদ আহমদ, মাহবুবুর রহমান রাজন আহমদ অপু, শেখ সামছুল ইসলাম, ইসলাম উদ্দিন, মোহন মিয়া, সামছুল ইসলাম, বাবলু চৌধুরী, শিশু মিয়া, ছাত্রলীগ নেতা এখলাছ মিয়া, রাসেল আহমদ,
ফয়ছল আহমদ, ময়নুল ইসলাম, আফসর আহমদ, অনিক হাসান, আরিয়ান আহমদ, মুন্না কামাল, ইকবাল হোসেন, মো. রবিন, রইছ আল, নাছির উদ্দিন, মাছুম আহমদ, মিনার আলী, হাসান আহমদ, সেলিম আহমদ, আশরাফুল ইসলাম, আব্দুস সালাম প্রমুখ।

আরো সংবাদ