AM-ACCOUNTANCY-SERVICES-BBB

যুক্তরাষ্ট্রে বিশ্বনাথের সাংবাদিক স্বপন দাশের শেষকৃত্য সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১০ - ২০২০ | ৯: ৩৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাষ্ট্রে করোনার কাছে হার মানা সিলেটের বিশ্বনাথ উপজেলার সিনিয়র সাংবাদিক ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি স্বপন কুমার দাশের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। গত সোমবার (৮ জুন) যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় দুপুর ১২টায় আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে শেষকৃত্য (অন্ত্যাষ্টিক্রিয়া) সম্পন্ন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দেশে থাকা স্বপন দাশের ছোট ভাই অ্যাডভোকেট তপন কুমার দাশ।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল করোনায় আক্রান্ত হলে সাংবাদিক স্বপন কুমার দাশকে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। প্রায় ২ মাস করোনার সাথে যুদ্ধ করে গত শুক্রবার (৫ জুন) দিবাগত-রাত আমেরিকার স্থানীয় সময় রাত ৯টায় সেখানকার একটি হাসপালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন তিনি। স্বপন কুমার দাশ বিশ্বনাথ উপজেলা সদরের পূর্ব-জানাইয়ার স্বর্গীয় ব্যবসায়ী ঠাকুর মণি দাশ ও প্রীতি রানী দাশ দম্পতির বড় পুত্র ছেলে। যুক্তরাষ্ট্রে যাওয়ার আগ পর্যন্ত তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক সিলেট-বাণী পত্রিকার বিশেষ প্রতিনিধি ও দৈনিক যুগভেরীসহ কয়েকধাপে বিভিন্ন জাতীয় পত্রিকায়ও কাজ করেছেন।

এদিকে সাংবাদিক স্বপন দাশের মৃত্যুতে যারা তাঁর বাসায় গিয়ে, টেলিফোনে, সামাজিক যোগাযোগ মাধ্যমে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, সাংবাদিক, স্কুল জীবনের সহপাঠি, শুভাকাঙ্খিসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ যারা তাঁর আত্মার প্রতি শান্তি কামনা ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তাদের প্রতি স্বপন দাশের ছেলে ও তাঁর পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা সাংবাদিক স্বপন কুমার দাশের চলার পথে কারো কাছে কোন প্রকার ভূলত্রুটি করলে তাঁকে ক্ষমা করে দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

আরো সংবাদ