AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের গণধর্ষণ মামলার আসামী ছাতক থেকে গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৫ - ২০২০ | ১: ৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ১৪ বছর বয়সী কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলার অন্যতম আসামী মো. আফিজ (৩০)’কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

মো. আফিজ বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের বশিরপুর গ্রামের আব্দুল মিয়ার ছেলে। সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া অফিসার) ওবাইন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (০৩জুন) বেলা আড়াইটায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর এএসপি সত্যজিৎ কুমার ঘোষ ও এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল ছাতক থানা এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামী মো. আফিজ’কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ঈদুল ফিতরের ঈদের দিন (২৫ মে) দিবাগত রাত ১২টায় বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের মাহতাবপুর এলাকায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ করে স্থানীয় বশিরপুর গ্রামের আশিক মিয়ার ছেলে মিজান (২০) ও তার সহযোগীরা। তারা মেয়েটিকে বাড়ি থেকে তোলে নিয়ে পার্শ্ববর্তি নির্জন স্থানে (সরকারি পুকুরের পাড়ে) জোরপূর্বক নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তাকে সজ্ঞাহীন করে সারা রাত পালাক্রমে পাশবিক নির্যাতন করে। এঘটনায় ভিকটিম কিশোরীর চাচা পিতা বাদি হয়ে মিজান এবং তার সহযোগি ইমন আহমদ জসিম ও আফিজকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলায় আরো ২/৩জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়। মামলা দায়েরের দুই দিন পরই অন‌্যতম অভিযুক্ত আফিজ’কে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

আরো সংবাদ