AM-ACCOUNTANCY-SERVICES-BBB

তারেক রহমানের নির্দেশে বিশ্বনাথে ২য় পর্যায়ে খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২২ - ২০২০ | ২: ০৭ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেটের বিশ্বনাথ উপজেলার আটটি ইউনিয়নে অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমেদ চৌধুরীর সার্বিক সহযোগিতায় বৃহস্পতিবার থেকে ২য় পর্যায়ে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে বিশ্বনাথ সদর, দেওকলস ও দৌলতপুর ইউনিয়নের ইউনিয়নের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে বিতরণের জন্য সংশ্লিষ্ট ইউনিয়নের নেতৃবৃন্দের হাতে খাদ্যসামগ্রী হস্তান্তর করেন সুহেল আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য জসিম উদ্দিন জুনেদ, উপজেলা মুক্তিযোদ্ধা দলের সদস্য সচিব কলমদর আলী, বিএনপি নেতা গেদা মিয়া, জয়নাল আবেদীন, আসাদুজ্জামান নুর আসাদ ও এমাদ খান।

এসময় সমাজসেবক বাবুল মিয়া, যুবদল নেতা আলী হোসেন, ছাত্রদল নেতা আলাল আহমেদ, ইমরান আহমদ সুমন, মোহাম্মদ আলী, তাজুল ইসলাম, মো রাজ্জাক আলী, রাহিম মিয়া সহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নের মোট দুই হাজার পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হবে এমনটাই জানান নেতৃবৃন্দ।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, পেঁয়াজ, ময়দা, সেমাই ও ভোজ্য তেল।

আরো সংবাদ