AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আ’লীগের ত্রাণ ফান্ডে প্রবাসীর আর্থিক অনুদান প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২২ - ২০২০ | ১২: ৫২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ফান্ডে নগদ ২০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেছেন যুক্তরাজ্য মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক প্রবাসী অ্যাডভোকেট মুজিবুর রহমান। বুধবার দুপুরে আর্থিক অনুদানের টাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের হাতে হস্তান্তর করা হয়। দেশে থাকাকালীন সময়ে অ্যাডভোকেট মুজিবুর রহমান উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

অনুদানের টাকা হস্তান্তরের সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, প্রচার সম্পাদক নিখিল পাল, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ বলেন, সরকারের পাশাপাশি আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার আট ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। যেকেউ চাইলেই উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ফান্ডে অনুদান প্রদান করে এলাকার কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পারেন। আওয়ামী লীগ শতভাগ সচ্চতা ও জবাবদিহিতার মাধ্যমে ত্রাণ বন্টন করে।

আরো সংবাদ