AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের দশঘর ইউনিয়নে আ’লীগের চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২০ - ২০২০ | ১১: ০১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ অব্যাহত রয়েছে। সোমবার সকালে উপজেলার দশঘর ইউনিয়নের ১৮০টি পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। চাল বিতরণের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রত্যেক ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক তালিকা তৈরী করেছেন।

প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, করোনার এই সংকটময় মুহুর্তে সকল ভেদাভেদ ভুলে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের মানুষের কষ্ঠ লাগব হবে। আর করোনার সংকটময় এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করবেন না, করলে সাথে সাথেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় চাল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, জবেদুর রহমান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য মানিক মিয়া, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল, যুবলীগ নেতা সায়েদ আহমদ প্রমুখসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও নেতাকর্মী।

আরো সংবাদ