AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের খাজাঞ্চী-রামপাশা ইউনিয়নে আ’লীগের চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১১ - ২০২০ | ৫: ০৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা সংকট মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ অব্যাহত রয়েছে। শনিবার সকালে উপজেলার রামপাশা ও খাজাঞ্চী ইউনিয়নের ৩১০টি পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ করা হয়। চাল বিতরণের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রত্যেক ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক তালিকা তৈরী করেছেন।

প্রধান অতিথি হিসেবে ইউনিয়নগুলোতে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, সরকারের পাশাপাশি আওয়ামী লীগের উদ্যোগে সর্বস্তরের মানুষকে খাদ্য সামগ্রী উপহার দিতে কাজ করে যাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। তাছাড়া দেশেও খাদ্যের কোন অভাব নেই। সরকারের উদ্যোগেও ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্যসামগ্রী। তাই করোনা প্রতিরোধে সকলে সরকারি নির্দেশনাগুলো মেনে ঘরে থাকুন। আর করোনার সংকটময় এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করবেন না, করলে সাথে সাথেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় ইউনিয়নগুলোতে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য এমদাদুল হক, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, যুগ্ম সম্পাদক মিজাজুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আতিকুর রহমান আতিক, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নজরুল ইসলাম প্রিন্স, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব শাহ প্রমুখসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক ও নেতাকর্মীবৃন্দ।

আরো সংবাদ