AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে অসহায়দের মধ্যে আ’লীগের চাল বিতরণ শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৪ - ২০২০ | ৭: ৩০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার ৮টি ইউনিয়নের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম শুরু করেছে।

শনিবার সকালে উপজেলা সদরস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। পর্যায়ক্রমে উপজেলার প্রত্যেক ইউনিয়নে ২ শতাধিক ব্যক্তিকে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষ থেকে চাল দেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে নাসির উদ্দিন খান বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের প্রতি আস্থা রেখে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে আমাদের সবাইকে সকল সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। আর করোনার ওই সংকটময় মুহুর্তে সমাজের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, আ’লীগ নেতা অ্যাডভোকেট আব্বাস আলী।

চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী ইরন মিয়া, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য শেখ নূর মিয়া, আশিক আলী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল হামিদ শিকদার, সাধারণ সম্পাদক মহব্বত আলী, আ’লীগ নেতা ফয়জুল ইসলাম, আরশ আলী, সিতাব আলী, নজরুল ইসলাম, আবদুল লতিফ, শানুর আহমদ জয়দু, বাদল বৈদ্য, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, যুবলীগ নেতা তাজুল ইসলাম, মনোহর হোসেন মুন্না, আবদুস ছালাম, সায়েদ আহমদ, জমির আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা এনামুল হক, সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ