AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাপ্তাহিক দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৬ - ২০২০ | ৯: ৫৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট সাপ্তাহিক শাখার বাইশঘর আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল কেন্দ্রের পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

এসময় সভায় দেশ ও জাতির শান্তি কামনা, বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদের মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রীর সুস্থতা এবং করোনাভাইরাস থেকে মুক্তি দেওয়ার জন্য দোয়া করা হয়। সভায় ক্বেরাত পড়েন ছালিছ জামাতের ছাত্র সুফিয়ান ও দোয়া পরিচালনা করেন ক্বারী ওয়ারিছ আহমদ।

দারুল ক্বিরাত পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী অপুর সভাপতিত্বে ও শাখার নাজিম বদরুল আলম চৌধুরী শিপুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী মিজানুর রহমান চৌধুরী টিপু, ওবায়দুর রহমান চৌধুরী টিটু, রাজনীতিবীদ তজম্মুল আলী, ছিদ্দিকুর রহমান, শামছুল ইসলাম সমুজ, লাল মিয়া, আবু ছালিক, জামাল মিয়া, সংগঠক জুমন আহমদ, আফাজ মিয়া, জিলু মিয়া, হাফিজ আফজল হোসাইন, মাওঃ জুয়েল আহমদ, ক্বারী আলী আহমদ দুলু, ক্বারী শাহ আবদুল্লাহ, ক্বারী কাওছার আহমদ, ক্বারী সাইফুল ইসলাম, ক্বারী উজ্জ্বল মিয়া, ক্বারী আল হাবিব মামুন, ক্বারী হারিছ আলী প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ