AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৫ - ২০২০ | ৯: ৩৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামধানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সবুজ সাথী সমাজসমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে এবং সংস্থার সাবেক সভাপতি যুক্তরাজ্য প্রবাসী ছাইফুল আলমের অর্থায়নে বিদ্যালয়ের ২৭০জন শিক্ষার্থীকে স্কুল ড্রেস প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই স্কুল ড্রেস বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রবাসী ছাইফুল আলমকে সংস্থার পক্ষ থেকে সংবর্ধনাও প্রদান করা হয়।

সবুজ সাথী সমাজ সমাজ কল্যাণ সংস্থা’র সভাপতি হাফিজ মাওলানা শরিফ উদ্দিনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সৈয়দ জুয়েল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল ওয়াদুদ বিএসসি বলেন, সুশিক্ষাই জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি লাভ করতে পারেনা। স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলার জন্যে সকলের প্রতি উদার্ত্ব আহবান জানান। সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হলে শিক্ষা বিস্তারের জন্যে সবাইকে এগিয়ে আসতে হবে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে প্রবাসী ছাইফুল আলম বলেন, দেশের প্রতিটি বিদ্যালয়ে আধুনিক মানসম্পন্ন শিক্ষা ব্যবস্থা গড়ে তুলতে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের শিক্ষাবান্ধব নীতি ঝড়ে পড়া রোধ করতে সক্ষম হয়েছে। ডিজিটালাইজ করে শিক্ষা ব্যবস্থাকে সর্বোচ্ছ গুরুত্ব দিয়ে সরকার এগিয়ে যাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মনিং স্টার একাডেমীর পরিচালক কাজী মাওলানা আব্দুল ওয়াদদু, সমাজসেবক হাজী আবুল কালাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হোসাইন আহমদ, মুরব্বী শামছু মিয়া লালা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিক শিবলী রায় সরকার। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৫ম শ্রেণীর শিক্ষার্থী ইভা জান্নাত মারইয়াম।

এছাড়া অনুষ্ঠানে সংস্থার অর্থ সম্পাদক মো. আব্দুল মান্নান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, সদস্য আলীম উদ্দিন, জুনেদ আহমদ, সাব্বির আহমদ, আঙ্গুর মিয়া, লিপন আহমদ সহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ