AM-ACCOUNTANCY-SERVICES-BBB

হিন্দু তরুণের হাত ধরে ছাতকের মুসলিম কিশোরী বিশ্বনাথে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৫ - ২০২০ | ৬: ২৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সুনামগঞ্জের ছাতক উপজেলা থেকে এক কিশোরী প্রেমের টানে বিশ্বনাথ উপজেলার এক সনাতন ধর্মাবলম্বী তরুণের হাত ধরে ঘর ছেড়েছে। ওই তরুণের নাম মৃদুল দাশ (১৯)। সে স্থানীয় খাজাঞ্চী ইউনিয়নের চন্দ্রগ্রাম গ্রামের নির্মল দাশের ছেলে। শনিবার দুপুরে তার বাড়ি থেকে কিশোরীসহ তাকে থানায় নিয়ে আসে পুলিশ।

জানা গেছে, মৃদুল দাশ ছাতক উপজেলা সদরের মধ্যবাজারে একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করে আসছে। মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় হয় একই উপজেলার নোয়ারাই গ্রামে মা’র সাথে বসবাস করে আসা দোয়ারা বাজার উপজেলার নইনগাঁও গ্রামের ওই কিশোরীর। পরিচয় থেকে প্রণয়ে গড়ায় দু’জনের সম্পর্ক। এভাবে প্রায় তিন বছর ধরে চলে আসছে তাদের এ প্রণয়। গতকাল শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) রাতে প্রেমিক মৃদুল দাশের সাথে পালিয়ে তার বাড়িতে চলে আসে ওই কিশোরী। আজ শনিবার (১৫ ফেব্রুয়ারী) সকালে খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য বখতিয়ার আহমদ মৃদুলের বাড়িতে গিয়ে উভয়ের পরিবারের উপস্থিতিতে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করেন। কিন্তু, দু’জনের জেদের কাছে ব্যর্থ হয় তার নিস্পত্তির প্রচেষ্টা। পরে তিনি থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে তারা চন্দ্রগ্রামে গিয়ে মৃদুল ও ওই কিশোরীকে থানায় নিয়ে আসে।

ইউপি সদস্য বখতিয়ার জানান, ছেলের বয়স ১৯ বছর আর মেয়ের বয়স ১৬ বছর হওয়াতে আমরা চেয়েছিলাম মেয়েটি তার পরিবারের কাছে ফিরে যাক। কিন্তু ছেলে-মেয়ে দু’জনই দু’জনকে ছাড়া বাঁচবে না বলে জেদ ধরায় বিশেষ করে ছেলেটি প্রয়োজনে মুসলিম হবে বলে অটল থাকায় আমরা থানা পুলিশকে বিষয়টি অবহিত করি।

বিশ্বনাথ থানার অফিসার ইন চার্জ (ওসি) শামীম মূসা বলেন, এই বিষয়ে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ