AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গ্রীসে যাওয়া হল না বালাগঞ্জের ফয়সলের : কান্নার রোল বাড়িতে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৩ - ২০২০ | ৮: ২৩ অপরাহ্ণ

বালাগঞ্জ সংবাদদাতা :: তুরস্ক থেকে গ্রীস যাবার পথে বালাগঞ্জের এনামুল এহসান জায়গীরদার ফয়ছল (২৯) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। সে উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের রাজাপুর গ্রামের মহুদ আহমদ জায়গীরদারের পুত্র। নিহত ফয়ছল দালালের মাধ্যমে তুরস্ক থেকে গ্রীস যাবার পথে গত শুক্রবার ‘অজ্ঞাতস্থানে’ মৃত্যুবরণ করেছেন। তবে, এ ঘটনার প্রায় ১সপ্তাহ পরও মৃতদেহের সন্ধান এবং ‘মৃত্যুস্থান’ চিহ্নিত করা যায়নি। পরিবারের লোকজন এ বিষয়ে সত্যতা স্বীকার করেছেন।

নিহতের ছোটভাই মো. রাজিমুল এহসান জায়গীরদার রুজেল ও ফুফাতো ভাই মো. বুরহান উদ্দিন জায়গীরদার জানিয়েছেন, নিহত ফয়ছল গত শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) গ্রীসে অনুপ্রবেশকালে গ্রীসের সীমান্ত এলাকায় মৃত্যুবরণ করেছেন বলে ধারণা করা যাচ্ছে। তবে, নিহত ফয়ছলের সাথে থাকা ১৫/১৬ জনের দলের কয়েকজন দুর্গমপথ অতিক্রম করে গ্রীসে প্রবেশ করতে পারলেও অন্যরা তুরস্ক ফিরে গেছে। সংশ্লিষ্ট দালালের মাধ্যমে ফয়ছলের মৃত্যুর বিষয়ে গত রোববার পরিবারের লোকজন সংবাদ পেয়েছেন। এছাড়া গ্রীস পৌঁছে যাওয়া অন্যদের কাছ থেকেও গত মঙ্গলবার ফয়ছলের মৃতদেহের বিভিন্ন ছবি সংগ্রহ করা হয়েছে। নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন, ইতোমধ্যে গ্রীসস্থ বাংলাদেশ দূতাবাসের সাথে যোগাযোগ করা হয়েছে। মৃতদেহের সন্ধান এবং ‘মৃত্যুস্থান’ সনাক্তকরণের ব্যাপারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে, পরিবারের লোকজন নিহত ফয়ছলের মৃতদেহ উদ্ধার এবং তার সন্ধানের অপেক্ষায় রয়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ বিষয়ে আলাপকালে বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বরফ আচ্ছাদিত এলাকায় এ মৃত্যুর ঘটনা ঘটেছে বলে সংবাদ পাওয়া যাচ্ছে। তবে, তার মৃতদেহের সন্ধান এবং মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তিনি এ মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন।

আরো সংবাদ