AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের মাদক সম্রাট তবারকের স্ত্রী ইয়াবা সম্রাজ্ঞী সাবিনা গ্রেপ্তার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৭ - ২০২০ | ১১: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: হবিগঞ্জের চুনারুঘাটে ১ কোটি ৮১ লাখ টাকা মূল্যের ৬১ হাজার পিস ইয়াবা জব্দের ঘটনায় ইয়াবা মাদক সম্রাজ্ঞী, মুখোশধারী মাদক ব্যবসায়ী সাবিনা আক্তারকে (২৪) গ্রেপ্তার করেছে হবিগঞ্জ জেলার গোয়েন্দা শাখা (ডিবি)। গ্রেপ্তারকৃত সাবিনা বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মৃত আলকাছ আলীর পুত্র, কুখ্যাত মাদক সম্রাট তবারক আলী ওরফে ইয়াবা সুমনের স্ত্রী। বৃহস্পতিবার দিবাগত রাতে দক্ষিণ সুরমা থানার অতিরবাড়িস্থ শাহী মনু মিয়া কমিউনিটি সেন্টার কমপ্লেক্স থেকে সাবিনা আক্তারকে গ্রেপ্তার করে হবিগঞ্জের ডিবি পুলিশ। গ্রেপ্তার অভিযানে হবিগঞ্জ ডিবি পুলিশের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) এসএম রাজু আহমদ, এসআই আবুল কালাম আজাদ।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারী রাত দেড়টার দিকে সিলেট থেকে ঢাকাগামী হানিফ পরিবতনের একটি বাস থেকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল ১ কোটি ৮১ লাখ টাকা মূল্যের ৬১ হাজার পিস ইয়াবাসহ ‘নাহিদা ও শাহিনা’ নামের দু’জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত নাহিদা বেগম (৩৩) মাদারীপুর জেলার কালকিনি থানার লক্ষীপুর গাবতলী বাজারের আসালত পেয়াদা ও সোহেদা বেগম দম্পতির কন্যা (এ/পি নায়ারণগঞ্জের ফতুল্লা থানার পাগলা) এবং শাহিনা খাতুন (৪০) বাগেরঘাট জেলার মড়েলগঞ্জ থানার ভাইজোরা গ্রামের মৃত আবদুল কাদের ও হাজেরা বানু দম্পতির কন্যা (এ/পি খুলনার সোনাডাঙ্গা থানার বসুপাড়া মেইন রোড)।

নাহিদা বেগমের পেট ও বুকের মাঝখানে পিটিং করা আলাদাভাবে সাদা টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫৫ প্যাকেটে (প্রতি প্যাকেটে ২০০পিছ করে) থাকা ৩১ হাজার পিস লাল রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং শাহিনা খাতুনের পেট ও বুকের মাঝখানে পিটিং করা আলাদাভাবে সাদা টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫০ প্যাকেটে (প্রতি প্যাকেটে ২০০পিছ করে) থাকা ৩০ হাজার পিস লাল রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করে হবিগঞ্জের গোয়েন্দা শাখা।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাহিদা ও শাহিনা হবিগঞ্জ ডিবি পুলিশকে জানায়, তবারক আলী ও তার স্ত্রী সাবিনা আক্তার তাদেরকে দিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা বহন/বিক্রয় করে আসছে।

৬১ হাজার পিস ইয়াবা জব্দ ও সাবিনাসহ ৩ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জ ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় হবিগঞ্জের চুনারুঘাট থানায় মামলা দায়ের করেছি। মামলা নং ৬ (তাং ৬.০২.২০ইং)।

তবারক-সাবিনাসহ গ্রেপ্তারকৃতদের অভিযুক্ত করে হবিগঞ্জের চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে জানিয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, মাদক নির্মূলে আইন-শৃংখলা বাহিনী কাজ করে যাচ্ছে। উপজেলার কোথাও মাদক বিক্রির অভিযোগ পাওয়া গেলে সাথে সাথেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ