AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কালের কণ্ঠ শুভসংঘের কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১ - ২০১৯ | ১১: ১৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ‘শুভ কাজে সবার পাশে’ স্লোগানে সিলেটের বিশ্বনাথে কালের কন্ঠ শুভসংঘের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার সন্ধ্যায় উপজেলা সদরের বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কালের কণ্ঠ’র পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি মোহাম্মদ আলী শিপনের সভাপতিত্বে ও সংগঠক ফজল খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, সংগঠক শেখ ফজর রহমান, বিভাংশু গুণ বিভু, শামছুল ইসলাম মোমিন, আব্দুল বাতিন।

সভায় সর্বসম্প্রতিক্রমে শেখ ফজর রহমানকে সভাপতি ও আব্দুল বাতিনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট বিশ্বনাথ উপজেলা শুভসংঘের কমিটি গঠন করা হয়।

নব-গঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি বিভাংশু গুণ বিভু, আমিরুল হক সরকার, সহ সাধারণ সম্পাদক অসিত রঞ্জন দেব, জামাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মুন্না, কোষাধ্যক্ষ আবুল কাশেম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদ আলী হিরন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পারভেজ হক মোহন, সমাজ কল্যাণ সম্পাদক রুবেল আলী, ক্রীড়া সম্পাদক ফয়ছল হোসেন, নারী বিষয়ক সম্পাদক তাহেরা আক্তার মুন্নী, সদস্য শফিকুল ইসলাম সফিক, শেখ কাওছার আলী, সিরাজুল ইসলাম, কয়েছ আহমদ, ইমরান আহমদ সুমন, মকবুল হোসেন, আনোয়ার আলী, স্বপন পাল, শহিদুর রহমান, নাজমা বেগম ও রিপন আলী এবং উপদেষ্টা মোহাম্মদ আলী শিপন, মহব্বত আলী জাহান, মাস্টার ফখরুল ইসলাম, ফজল খান ও শামছুল ইসলাম মোমিন।

আরো সংবাদ