AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধিতে বিশ্বনাথে ডেফোডিলের লিফলেট বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৫ - ২০১৯ | ৭: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং নতুন ও পুরাণ বাজারের ব্যবসায়ীদের মধ্যে ‘ডেঙ্গু রোগের চিকিৎসা এবং প্রতিরোধের উপায়’ শীর্ষক লিফলেট বিতরণ করা হয়েছে। সামাজিক সংগঠন বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের উদ্যোগে ওই লিফলেট বিতরণ করা হয়।

সোমবার সকালে আনুষ্ঠানিকভাবে লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধে সরকারের পাশাপাশি আমাদেরকে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এডিস মশা যাতে বংশ বৃদ্ধি করতে না পারে সেজন্য নিজেদের আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের এমদাদ হোসেন নাঈম ও সাধারণ সম্পাদক পাভেল আহমদের নেতৃত্বে চলমান লিফলেট বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সিনিয়র সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পী, তন্ময় দেব রায়, বর্তমান যুগ্ম সম্পাদক বকুল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ হৃদয়, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রশিদ, ক্রীড়া সম্পাদক জসিম আহমেদ, সহ ক্রীড়া সম্পাদক কামরান আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মশাহিদ আলী কার্যকরী সদস্য বিজয় দেব, সদস্য আশরাফুল আলম নবেল প্রমুখ।

উপজেলা সদরের নতুন ও পুরাণ বাজারের ব্যবসায়ীবৃন্দ এবং রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, বিশ্বনাথ দারুল উলুম মাদানিয়া মাদ্রাসা, বিশ্বনাথ কলেজিয়েট স্কুল, মেরিট কেয়ার স্কুল এন্ড কলেজ, আলহাজ্ব লেচু মিয়া স্কুল এন্ড কলেজ, মনিংস্টার একাডেমী, লানিং পয়েন্ট, ইউকে ইয়ুথ ইন্সটিটিউট, ইউনিভার্সেল চয়েজিং এর শিক্ষার্থীদের মধ্যে লিফলেট বিতরণ করেন ডেফোডিল এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ