AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রকাশিত সংবাদের ভিন্নমত পোষন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৬ - ২০১৯ | ১১: ৩৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: গত ১৭ মে বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন ব্যাংক ম্যানেজার’ শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষন করেছেন ট্রাস্টের নেতৃবৃন্দ। ট্রাস্টের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মানিক মিয়া এক বিবৃতিতে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষন করেছেন ।
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে তিনি উল্লেখ করেন, বৈধভাবে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে সংগঠনের নিয়মনীতি মেনে বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের নিজ একাউন্ডে বৃত্তির টাকা প্রদান করা হয়েছে। ট্রাস্টের বেনিফিশিয়ারি ছাত্রছাত্রীদের নিজ নিজ একাউন্টে বৃত্তির টাকা দেওয়ার পর ফিরোজ খান (পংকি খান) ট্রাস্টের সদস্য নয় এমন ১২/১৫ মানুষকে সাথে নিয়ে কৃষি ব্যাংক ম্যানেজারের অফিসে গিয়ে ম্যানেজারকে হুমকি প্রদান করেছেন।
বিশ্বনাথের ভবিষ্যৎ প্রজন্ম ছাত্রছাত্রীরা শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, এলাকা ও রাষ্ট্রের উন্নয়নে ভূমিকা রাখার দক্ষতা অর্জনের লক্ষ্যে ট্রাষ্টের পক্ষ থেকে কার্যকরী ভূমিকা অব্যাহত রাখতে বিবৃতিতে সকলের সাহায্য ও প্রহযোগিতা কামনা করা হয়।

আরো সংবাদ