AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রেসক্লাবে দুই প্রবাসী সাংবাদিকের সঙ্গে মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৮ - ২০১৯ | ১০: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবে প্রবাসী দুই সাংবাদিকের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭এপ্রিল) সন্ধ্যায় বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুক্তরাজ্যে প্রকাশিত মাসিক দর্পন পত্রিকার সম্পাদক মো. রহমত আলী এবং বালাগঞ্জ প্রতিদিন ডটকম নিউজ পোর্টালের প্রধান সম্পাদক ও লন্ডন থেকে প্রকাশিত সাপ্তাহিক সুরমা পত্রিকার স্পোটর্স রিপোর্টার মুহাম্মদ শরীফুজ্জামানের সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মাসিক দর্পন পত্রিকার সম্পাদক মো. রহমত আলী, বালাগঞ্জ প্রতিদিন নিউজ পোর্টালের প্রধান সম্পাদক ও লন্ডন থেকে প্রকাশিত সাপ্তাহিক সুরমা পত্রিকার স্পোটর্স রিপোর্টার মুহাম্মদ শরীফুজ্জামান।
বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন।
এসময় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, আবুল কাশেম প্রমুখ।

আরো সংবাদ