AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লন্ডনের কেন্টে খেলাফত মজলিস সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১ - ২০১৫ | ২: ৫৬ অপরাহ্ণ

c95dc7e5a4c9c95363850cae72f676c0

c95dc7e5a4c9c95363850cae72f676c0

খেলাফত মজলিস লন্ডন মহানগরীর উদ্যোগে আগামী ৮ ডিসেম্বর ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মেলন সফল করার লক্ষ্যে গত গত ২৯ নভেম্বর রবিবার কেন্টে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় লন্ডন মহানগরীর সভাপতি মাওলানা তায়ীদুল ইসলামের নেতৃত্বের মহানগরীর প্রতিনিধি দল কেন্টে যোগদান করেন। প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে ছিলেন মহানগরীর সহ সভাপতি মুফতি আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক মাওলানা জাবির আহমাদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা আনিসুর রহমান প্রমুখ।
কেন্ট শাখার সভাপতি মাওলানা নুরুল হক জামিলের সভাপতিত্বে ও মহানগরীর বায়তুলমাল সম্পাদক মাওলানা আনিসুর রহমান এবং কেন্ট শাখার সাধারণ সম্পাদক মাওলানা শাহজাহানের যৌথ পরিচালনায় সভা শুরু হয়।
উক্ত সভায় উপস্থিত উলামা মাশায়েখ ও দ্বীনি ভাইদের উদ্যেশ্যে মহানগরীর সভাপতি মাওলানা তায়ীদুল ইসলাম তাঁর শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের আদর্শ, উদ্দেশ্য ও মৌল কর্মসূচি তুলে ধরে খেলাফতে রাশেদার আদর্শ বাস্থবায়ন ও সমাজে ইনসাফ প্রতিষ্ঠার জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
এতে বক্তব্য রাখেন, মহানগর সহ সভাপতি মুফতি আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক মাওলানা জাবির আহমাদ, মুফতি মাওলানা আলাউদ্দীন, হাফিজ মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা মুমিনুর রহমান, মুহাম্মদ এনামুল হক, মুহাম্মদ আব্দুস শহিদ, কেন্ট শাখার বায়তুলমাল সম্পাদক মাওলানা দেলোয়ার হুসাইন প্রমুখ।
উল্লেখ্য উক্ত সভায় আগত তিনজন উলামা মাশায়েখ ও দুইজন দ্বীনি ভাই খেলাফত মজলিসের আদর্শ ও উদ্দেশ্য এর উপর সন্তুষ্ট হয়ে গণমানুষের সংগঠন খেলাফত মজলিসে যোগদান করেন।
মজলিসের নতুন সদস্যরা হলেন, মুফতি মাওলানা আলাউদ্দীন, হাফিজ মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা মুমিনুর রহমান, মুহাম্মদ এনামুল হক ও মুহাম্মদ আব্দুস শহীদ।
পরিশেষে মহানগরীর সহ সাধারণ মাওলানা জাবির আহমাদ, খেলাফত মজলিসের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে লন্ডন মহানগরী সম্মেলন ও প্রকাশিত স্মারক মোড়ক উম্মোচন আগামী ৮ডিসেম্বর রোজ মঙ্গলবার বিকাল ৭:৩০ ঘটিকায় ইস্ট লন্ডনস্থ আল্হুদা সেন্টারে সবাইকে উপস্থিত হওয়ার আহবান জানান।
পরে কেন্ট শাখার সাধারণ সম্পাদক মাওলানা শাহজাহানের ব্যবস্থাপনায় আপ্যায়ন ও মুফতি মাওলানা আলাউদ্দীনের মোনাজাতের মাধ্যমে সভার কাজ সমাপ্ত হয়। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ