AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ফেরতের আবেদন নথিভুক্ত : আমি চক্রান্তের শিকার : নূর হোসেন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৩ - ২০১৪ | ১১: ১৩ পূর্বাহ্ণ

48679 noor hossain kolkata

48679_noor hossain kolkata

নারায়ণগঞ্জের সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেন বলেছেন, তিনি চক্রান্তের শিকার। এটি একটি রাজনৈতিক চক্রান্ত বলেও দাবী করেন তিনি। আট দিনের রিমান্ড শেষে আজ সোমবার কলকাতা সময় বেলা দুইটায় নূর হোসেন ও তাঁর দুই সহযোগীকে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার সদর বারাসাতের মুখ্য বিচার বিভাগীয় হাকিমের আদালতে তোলা হয়। এ উপলক্ষে সকাল নয়টার দিকে তিনজনকে বাগুইআটি থানা থেকে দেশবন্ধু নগর সরকারি হাসপাতালে স্বাস্থ্যপরীার জন্য নেওয়া হয়। আদালতে গাড়ি থেকে নামানোর পর নূর হোসেন সাংবাদিকদের কাছে এমন অভিযোগ করেন। চক্রান্তের পেছনে কারা রয়েছেসাংবাদিকেরা জানতে চাইলে নূর হোসেন বলেন, ‘আপনারা খুঁজে বের করুন। এছাড়া র‌্যাবকে ছয় কোটি টাকা দিয়েছেন কি না জানতে চাইলে নূর হোসেন বলেন, আমি জানি না।
তবে তাঁর পে আজ কোনো জামিনের আবেদন কিংবা রিমান্ডের আবেদন না করায় আদালত নূর হোসেন ও তাঁর দুই সঙ্গীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আগামী ৭ জুলাই তাঁদের আবারও আদালতে তোলা হবে।
এদিকে নূর হোসেনকে ফেরত চেয়ে বাংলাদেশের পক্ষ থেকে করা আবেদন নথিভুক্ত করা হয়েছে। ইন্টারপোলের মাধ্যমে করা আবেদনের প্রেক্ষিতে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার সদর বারাসাতের মুখ্য বিচার বিভাগীয় হাকিমের আদালত আজ আবেদনটি নথিভুক্ত করেন।
এর আগে আদালতের নির্দেশ পেয়ে এটিএস সদস্যরা নূর হোসেনকে উত্তর বিধাননগর থানায় নিয়ে জেরা করেন। তিনি কীভাবে, কার সাহায্যে, কোন সীমান্তপথে, কোন দালালের হাত ধরে কলকাতায় এসেছেন তা জানার চেষ্টা করেছে এটিএস।
সূত্র : নয়া দিগন্ত

আরো সংবাদ