AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ঈদ উপলক্ষে সরকারি চাল বিতরণের উদ্বোধন করলেন নুনু মিয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২ - ২০১৯ | ৪: ০৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ঈদুল ফিতর উপলক্ষে শনিবার সকালে সিলেটের বিশ্বনাথে সরকারি চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব-অসহায় ও অবহেলিত-বঞ্চিত ৪১৮টি পরিবারের সদস্যদেরকে জনপ্রতি ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এস এম নুনু মিয়া বলেন, দেশের অবহেলিত-বঞ্চিত ও গরীব-অসহায় মানুষরা যাতে ঈদের দিন নিজেদের পরিবার পরিজন নিয়ে হাসি মুখে ভাত খেতে পারে, সেজন্যই বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের উদ্যোগে ঈদের পূর্বে বিতরণ করা হচ্ছে চাল। সরকারের উন্নয়ন কার্যক্রম থেকে সমাজের কোন মানুষই বঞ্চিত থাকবেন না। গ্রামে গ্রামে পৌঁছে যাবে উন্নয়নের ছোঁয়া। এর ধারাবাহিকতায় গ্রাম হবে শহর।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সচিব বিজিত সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুল আলম ভূইয়া শাওন। এসময় উপস্থিত ছিলেন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, প্যানেল চেয়ারম্যান-৩ লাকী বেগম, পরিষদের মেম্বার ফজর আলী, ইউনুছ আলী, জহুর আলী, আবদুল মোমিন মামুন, করিমা বেগম প্রমুখ।

আরো সংবাদ