মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «   বিশ্বনাথে প্রেগনেন্সি টেস্টে ভূল রিপোর্ট : অল্পের জন্য রক্ষা পেল গর্ভের সন্তান  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান অভিযানে সাড়ে ৯ হাজার জরিমানা আদায়  » «   বিশ্বনাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তার ঝোপঝার পরিস্কার  » «   বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া  » «   বিশ্বনাথে আহমদ আলী স্মরণে উপজেলা আ’লীগের শোকসভা  » «   কৃষকরাই বাংলাদেশের প্রাণের বন্ধু :শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে প্রবাসীর বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের পাল্টা অভিযোগ : আদালতে মামলা  » «   সংবাদ প্রকাশের একদিন পরই বিশ্বনাথে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «  

প্রকাশিত সংবাদের ভিন্নমত পোষন

বিশ্বনাথনিউজ২৪ :: গত ১৭ মে বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন ব্যাংক ম্যানেজার’ শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষন করেছেন ট্রাস্টের নেতৃবৃন্দ। ট্রাস্টের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মানিক মিয়া এক বিবৃতিতে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষন করেছেন ।
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে তিনি উল্লেখ করেন, বৈধভাবে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে সংগঠনের নিয়মনীতি মেনে বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের নিজ একাউন্ডে বৃত্তির টাকা প্রদান করা হয়েছে। ট্রাস্টের বেনিফিশিয়ারি ছাত্রছাত্রীদের নিজ নিজ একাউন্টে বৃত্তির টাকা দেওয়ার পর ফিরোজ খান (পংকি খান) ট্রাস্টের সদস্য নয় এমন ১২/১৫ মানুষকে সাথে নিয়ে কৃষি ব্যাংক ম্যানেজারের অফিসে গিয়ে ম্যানেজারকে হুমকি প্রদান করেছেন।
বিশ্বনাথের ভবিষ্যৎ প্রজন্ম ছাত্রছাত্রীরা শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, এলাকা ও রাষ্ট্রের উন্নয়নে ভূমিকা রাখার দক্ষতা অর্জনের লক্ষ্যে ট্রাষ্টের পক্ষ থেকে কার্যকরী ভূমিকা অব্যাহত রাখতে বিবৃতিতে সকলের সাহায্য ও প্রহযোগিতা কামনা করা হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ