AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩১ - ২০১৯ | ১১: ১৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা গতকাল রোববার সকালে বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তারা অবৈধ দখলে থাকা সওজের বিপুল পরিমাণ ভূমিতে ও সরকারি খাস ভূমি একসনা বন্দোবস্ত নিয়ে তাতে নির্মান করা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সরকারি ভূমি উদ্ধার এবং অবৈধ দখলে থাকা কালীগঞ্জস্থ কালীবাড়ি, শশ্মানঘাট ও উপজেলা সদরের দূর্গাপুরে (কারিকোনা) গ্রামে থাকা শশ্মান ঘাটের  ভূমি উদ্ধারে কার্যক্রর পদক্ষেপ গ্রহনের দাবী করেন। জালিয়াতি করে সংগ্রহ করা ভূয়া নাগরিক সনদে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ পাওয়া ৭ জনের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী করা হয় প্রশাসনের কাছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও আইন-শৃংখলা কমিটির সভাপতি অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা দ্রুত উপজেলা শিল্পকলা একাডেমীর কমিটি গঠন ও স্কাউটিং আন্দোলনকে জোরদার করার পাশাপাশি খেলাধুলা ক্ষেত্রে আরোও কার্যক্রর পদক্ষেপ গ্রহনের দাবী করেন। সভায় আনসার-ভিডিপি কর্মকর্তা পারভেজ খানের বিরুদ্ধে নির্বাচনকালীন সময়ে আনসার নিয়োগের ক্ষেত্রে ব্যাপক অনিয়ম-দূর্নীতির অভিযোগ উঠে। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে এব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী করেন বক্তারা। কৃষি জমির উপরি ভাগের মাটি ক্রয়-বিক্রয় ও সড়ক ভাঙ্গা রোধে সড়ক দিয়ে ট্রাকের মাধ্যমে মাটি পরিবহন করা বন্ধ করতে প্রশাসনকে কার্যকরী প্রদক্ষেপ গ্রহন করার জোরালো আহবান করেন বক্তারা।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ( ‍ভূমি) ফাতেমা-তুজ- জোহরা, থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে ছয়ফুল হক, আমির আলী, তাহিদ মিয়া, নাজমুল ইসলাম রুহেল, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, হাবিবুর রহমান ছাতির (ভারপ্রাপ্ত), উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুর রহমান, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, কৃষি কর্মকর্তা রমজান আলী, ভ্যাটেনারী সার্জন ডাঃ আবদুস শহিদ, মৎস্য কর্মকর্তা সফিকুল ইসলাম ভূঁইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভ‚ঞ্চা, এলজিইডির সহকারী প্রকৌশালী মনিরুল ইসলাম, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক সঞ্জিত কুমার সাহা, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য অসিত রঞ্জন দেব, ব্লাস্টের উপজেলা কো-অডিনেটর গীতা রাণী মোদক, সাংবাদিক আশিক আলী, রোহেল উদ্দিন, নবীন সোহেল, কামাল মুন্না, আক্তার আহমদ শাহেদ, মিছবাহ উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্বাস হোসেন ইমরান প্রমুখ।

আরো সংবাদ