AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শ্রীহট্র’র হাছন রাজার মহড়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২২ - ২০১৫ | ৫: ১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ::সমাজ সুন্দর ও পরিবর্তন করে নাটক। নাটক সমাজ পরিবর্তনের হাতিয়ার। একটি নাটক বদলে দিতে পারে মানুষের জীবন। ফলে বেশী করে নাটক নির্মাতাকে নাটক তৈরী করে দেশ ও জাতীকে উপহার দিতে হবে। গত শনিবার রাতে বিশ্বনাথে বাসিয়া নাট্য কল্যাণ সংস্থা আয়োজিত ফজল খানের রচনায় ও সিরাজুল ইসলাম এবং মোস্তাফা কামাল কোকনের যৌথ নির্দেশনায় ‘শ্রীহট্রের হাছন রাজা’ নাটকের মহড়া অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
সংস্থার আহবায়ক আমির আলীর সভাপতিত্বে ও সদস্য ফজল খান এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্ঠা ও বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, ডেইলি বিশ্বনাথ ডট কম সম্পাদক মোহাম্মদ আলী শিপন, বাসিয়া নাট্য বল্যাণ সংস্থার সদস্য সচিব তৈমুছ খান, মোস্তফা কামাল কোকন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ম- আহবায়ক আছাব আলী, সদস্য আমিরুল হক সরকার, সিরাজুল ইসলাম, রহমত আলী ভরসা, এম. সিরাজ আলী, সামাদ আহমদ, সাহেল আহমদ, আব্দুল হামিদ, পারভেজ হত মোহন, কামাল আহমদ, আছকির আলী, কাদির মিয়া, রফিকুল ইসলাম ডিপজল, হুমায়ুন আহমদ সংগঠক নজরুল ইসলাম প্রমুখ।

আরো সংবাদ