Search
Close this search box.

বিশ্বনাথে বৈষ্ণব রায়ের অন্তর্ধান মহোৎসবে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী সংবর্ধিত

শফিক চৌধুরী সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪:: সিলেটের বিশ্বনাথে ‘মাঘী পূর্ণিমা তিথি’তে শ্রীপাট বিষ্ণুপুরে সিদ্ধ বকুল তলায় ৩ দিনব্যাপী ২৩-২৫ ফেব্রয়ারি শ্রীশ্রী ঠাকুর বৈষ্ণব রায়ের অন্তর্ধান মহোৎসব পালিত হয়েছে। অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থান থেকে হাজার হাজার সনাতন ধর্মাবল্বী অংশগ্রহন করছেন এবং অন্তর্ধান মহোৎসবের দ্বিতীয় দিন ২৪ ফেব্রয়ারি শনিবার দুপুরে সংবর্ধনা দেয়া হয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপিকে।

বৈষ্ণব রায় ধাম সংরক্ষন কমিটির সভাপতি অ্যাডভোকেট পল্লব চন্দ্র দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাস শংকুর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, হিন্দু ধর্মীয় কল্যাণ ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ট্রাস্টি প্রকৌশলী পিকে চৌধুরী, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের গণসংযোগ সম্পাদক রবিন পাল।

আরও খবর